Bangla choti golpo মাহিয়ার গুদে বাড়া

বাংলা চটি গল্প মাহিয়া আমাদের কলেজ এ পড়ত। দারুন সেক্সি  ছিল। অপূর্ব সুন্দরী। যেমন পাছা তেমন সুন্দরী দেখতে।রং ছিল সাদা দুধের মত ফর্সা।  কলেজ এর প্রতিটা ছেলে মেয়েটাকে লাইন মারতো। যেদিন কলেজ এ আসতো না সেদিন কলেজ এ মন লাগতো না। দিন রাত জুড়ে সপ্ন দেখে যেতাম ওকে একবার পাবার। ভাবলাম না কিছু একটা করতে হবে যা হয়ে যাক । এভাবে কত দিন অর কথা ভেবে খিচব। 

ভাবলাম ওকে দেখে ঈশারা করতে হবে। কলেজ ক্যান্টিন এ খেতে ঢুকে অর পাসে বসে পড়লাম  একটা বন্ধুও ছিল আমার সাথে। যাতে আমি ঘাবড়ে না যাই। আমরা নিজেদের মধ্যে সেক্সি জিনিস নিয়ে কথা বলা শুরু করলাম। এই ভাবে কথা বলতে বলতে পানু আর choti golpo র কথা বলতে শুরু করলাম আর আর চোখে মাহিয়া কি reaction করছে আমাদের কথা শুনে তা দেখে চললাম। চটি গল্প র কথা তা সুনে মনে হলো ও ভারী মজা পেয়েছিল। ওরা নিজেদের মধ্যে কথা বলছিল। ভাবলাম মাছ টপ গিলেছে। এবার তুলে নেবার পালা। আমি বন্ধুতা কে বললাম যে যদি তর কোনো নতুন চটি গল্পের বই লাগে আমায় বলিস আমার প্রচুর কালেকশন রয়েছে। 

এইখানেই আমাদের আলোচনা শেষ করলাম। আমরা নিজেদের মধ্যেই কথা বলছিলাম তাই মাহিয়া কিছু মনে করলো না। আমরাও উঠে পড়লাম। 
ক্লাস শেষে বাড়ি ফিরব এমন সময় দেখি মহিয়ার বান্ধবী এসেছে। মহিয়ার বান্ধবী বলল ,"এই ছেলে শোনো এদিকে। "

আমি-আমি বললাম কি ?তারাতারি বল আমি লেট হয়ে যাছি। 
মহিয়ার বান্ধবী -তোরা কিসব চটি গল্পের কথা বলছিলিস। আমাদের একটা দিতে হবে। না হলে প্রিন্সিপাল কে তোদের নামে অভিযোগ করবো তোরা উল্টো পাল্টা জিনিস নিয়ে আলোচনা করছিলিস। 
আমি-তোরা বলতে কে কে ?তারমানে মাহিয়া তোকে পাঠিয়েছে আমাদের ব্ল্যাক মেল করবার জন্য। 
মহিয়ার বান্ধবী থতমত খেয়ে গেলো। কি বলবে বুঝতে পারল না। আমি ভাবলাম ব্যাপারটা কে হালকা করতে হবে। 
আমি বললাম অনলি মাহিয়া যদি আমাকে এসে ডাইরেক্ট চায় তবে ভেবে দেখতে পারি। 

এই বলে সেদিন চলে গেলাম। মাহিয়া দেখি পরেরদিন দাড়িয়ে আছে ক্লাস এর বাইরে। আমায় দেখে হাসলো। আমি ভাবলাম আমার খেলা পুরো জমে ক্ষীর। আমি বললাম মেজাজে ,তুই তর বান্ধবী কে পাঠিয়ে ছিলিস আমাদের কাছ থেকে চটি বই আনতে যাবার জন্য। কেন নিজে এসে বলবার সাহস হলো না ?আমি কি তোকে খেয়ে নিতাম। 

ও আমতা আমতা করতে দেখে আমি বললাম ,ঠিক আছে আজ বিকালে আমার সাথে দেখা করিস তোকে কত গুলো নতুন কালেকশন দিয়ে দোবো। 
ও হালকা হেসে মুখ নিচু করে চলে যাছিল। আমি ওকে থামিয়ে ওর ফোন নম্বর তা জেনে নিলাম। ও দিয়ে দিল। আমি ভাবতেই পারিনি যে ও আমাকে অর ফোন নম্বর দিয়ে দেবে। যাই হোক ,কলেজ সেস হতে ওকে আমার বাড়িতে নিয়ে গিয়ে থেকে ডাউনলোড করা কতগুলো চটি দিয়ে দিলাম। 

ও thanks বলে চলে গেল। 

আমি ভাবলাম যে রাতে ওকে কল করবো যখন ও ওই চটি গুলো পড়বে। চটি গুলো পরলেই গরম হয়ে উঠবে। আর তখন আমি চড়ার দিন তা সেট করে নেব। রাতে খেয়ে দিয়ে সুতে যাব এমনিতে ফোন তা বেজে উঠলো। ফোন দেখলাম মাহিয়া সেভ করা নম্বর তা বেজে উঠলো। আমি ভাবলাম যা বাবা মাগির গুদে তো হেভি জালা উঠেছে। 
আমি ফোন টা তুললাম ওদিক থেকে একটা সেক্সি আওয়াজ আমার কানে এলো ,"হ্যালো ,কি করছ তুমি ?
এই জাস্ট খেলাম। আর তুমি কি করছ ?
-তোমার কথা মনে পরছিল তাই কল করলাম। 
-বাবা ,তাই নাকি। 
-হা ,শোনো  না কাল একবার আমার বাড়িতে আসতে পারবে ?আমার আগের সপ্তাহের নোট গুলো মিস হয়ে গেছে। তোমার খাতা থেকে লিখে নোবো। 
-কোনগুলো ?
-সাহিত্য 
-ঠিক আছে। 
-তাহলে এখন রাখি। bye 
-bye .

আমি বুঝতে পারছিলাম অর আমাকে ভালো লেগে গেছে কিন্তু আমি ভাবলাম কিছু জোর করব না ওকে। আর একটু অপেক্ষা করবো। 

অর বাড়িতে গেলাম দেখলাম বাড়িতে কেউ ছিল না। আমি জিজ্ঞাসা করলাম বাড়িতে কেউ নেই নাকি। ও বলল সবাই খালার বাড়িতে গেছে। আমি যাই নি খালি। 

ও নোট লিখতে লিখতে হঠাত জিজ্ঞাসা করলো ,"একটা কথা জিজ্ঞাসা করবো ?"
-বল। 
-তোমার কোনো গার্ল ফ্রেন্ড আছে ?
-দূর। আমার মত ছেলের সাথে কে প্রেম করবে। 
-কেন তুমি কি কম হ্যান্ড সম নাকি। তুমি ভালো পরিবারের ছেলে। 
-তুই আমার সাথে প্রেম করছিস নাকি। 
-যদি করি। কোনো অসুবিধা আছে ?
আমি চুপ করে গেলাম। তখন ওই বলতে থাকলো। তুমি তো আমায় কোনদিন বলবে না যে আমি তোমাকে ভালোবাসি। আমি বলছি আমি তোমাকে ভালোবাসি। আমি যেদিন তোমায় দেখেছিলাম কলেজ এ সেদিন ভেবেছিলাম বয় ফ্রেন্ড  যদি কাউকে বানাই তোমায় বানাবো। 

মাহিয়া -আমার তোমাকে কেমন লাগে ?
আমি-তুই ভালো মেয়ে খুবই। আমার তোকে দারুন লাগে। 
মাহিয়া -please ,আমায় না বোলো না। আমি তোমাকে ছাড়া বাচতে পারব না। 

আমার ঠোটে মাহিয়া কিস করলো। আমি প্রচন্ড গরম হয়ে উঠেছিলাম। আমার বাড়াটা অর তলপেটে লাগলো। ও সেটা বুঝতে পারলো। ও আমাকে পাগলের মত চুম্বন করতে লাগলো। নারীর স্পর্শে আমার সারা সরীরে কামনার ঝর বয়ে গেল। সিরা উপশিরা আমার খেচে উঠলো। আমি নিজেকে কন্ট্রোল করতে পারছিলাম না। আমি মহিয়া কে জাপটে ধরে বিছানায় সুইয়ে দিলাম। অর ঘাড়ে সব জায়গায় চুম্বন করতে লাগলাম। ও আমাকে বাড়ায় হাথ বলাতে লাগলো। ও বলল আমাকে নিচে যেতে গুদের দিকে ঈশারা করলো। 

আমি অর পান্টি টা  খুলে মেঝে তে ছুড়ে ফেলে দিলাম। ও কে চুম্বন করতে করতে অর গুদে মুখ লাগলাম। গুদ তা একদম নিখুত করে কমানো। সুন্দর আর দারুন পরিস্কার। অর গুদের পাপড়ি তে মুখ লাগালাম। ও আমাকে চেপে ধরলো আরো জোরে আমি অর ছোট ফটানিতে মজা নিতে থাকলাম। 

মহিয়া আহ উফ আঃ আরো জোরে নিচে নিচে উফ আওয়াজ করতে লাগলো। আমি পুরো দমে অর গুদ চেটে চললাম। কিছুক্ষণের মধ্যেই ও গুদের জল খসালো হর হর করে। 

আমাকে বলল ,"এবার please আমার গুদ চুদে দাও। আমি আর পারছিনা। ."

ওকে doggy স্টাইল এ পিছন দিক থেকে ঝুকিয়ে করতে থাকলাম। ও বলল ওকে সুইয়্য়ে করতে। আমি ওকে সুইয়য়ে দিলাম। আর করতে থাকলাম। আধঘন্টা করবার পর দুজনেই ক্লান্ত হয়ে একে অপরকে জড়িয়ে ধরে পরে রইলাম। 

এর পর থেকে যখনি সুযোগ পেতাম তখন চুদতাম। মহিয়া আমার পার্সোনাল খানকি বানিয়ে নি। 

মহিয়ার সাথে আমার গত মাসে ব্রেঁক আপ হয়ে গেছে। তাই ভাবলাম এই স্টোরি তা ছেড়ে দি। 
Tag : choti golpo
Share:

Sample Text

Copyright © Guder Golpo | Powered by Blogger Design by ronangelo | Blogger Theme by NewBloggerThemes.com